সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
দেলদুয়ারে আশরাফুল আমল বোর্ড মিলের  অন্তরালে জুয়ারীদের আসোর

দেলদুয়ারে আশরাফুল আমল বোর্ড মিলের  অন্তরালে জুয়ারীদের আসোর

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের দেলদুয়ার  উপজেলার  নাল্লাপাড়া বাজারের দক্ষিণ পাশে লালহারা মৌজায়  আশরাফুল বোর্ড মিলের ছাপরা ঘরের অন্তরালে দিনে দুপুরেই চলছে তিন তাস ওয়ান টেন জুয়ার আসর।
দূরদূরান্ত হতে আসা মধ্যম বয়সের ও যুবক ছেলেরা এই পবিত্র রমজান মাসে দিন দুপুরেই চলছে জুয়ার আসর গোপন সূত্রের ভিত্তিতে সরজমিনে গিয়ে দেখা যায়, ভোট মিলের ওয়েস্টেজ, বজ্র ও নোংরা পরিবেশে  আশপাশে লেবু বাগান এবং কি বোর্ড মিলের শ্রমিকদের ছাপরা ঘরে বসে কমিশনের ভিত্তিতে  প্রশাসন নজর ফাঁকি দিয়ে দিনরাত চলছে জুয়ার আসর গোপন সংবাদের ভিত্তিতে ক্যামেরা বন্দি করলে জুয়ারীরা দৌড়ে পালিয়ে যায়।
এ সময় মিলের ম্যানেজার স্থানীয় ফাজিলাহাটি ইউনিয়নের লালহারা গ্রামের আব্দুল মালেক কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, এ সমস্ত লোকজন  প্রতিনিয়তই বোর্ড মিলের আশেপাশে কখনো কখনো আমার শ্রমিক থাকার ছাপা ঘরেও তাস খেলে।
এ বিষয়ে আমরা বোর্ডমিল মালিক আলী হোসেনের  সাথে তার মুঠোফোনে অবগত করলে তিনি বলেন  আমি জানি না, জমি ভাড়া নিয়ে মিল চালাই আমি ওখানে বসবাস করি না। আমার ম্যানেজার মালেক আছেন। তার সাথে কথা বলেন, আমি বিষয়টা দেখতেছি।
গোপন তথ্য সূত্রের ভিত্তিতে নাম প্রকাশে অনিচ্ছুক  একাধিক ব্যক্তিরা বলেন, বোর্ড মিল ভাড়া দেওয়া জমির মালিক নিজেও জুয়া চক্রের সাথে জড়িত।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840